Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

হলিউডের সিনেমা বানাতে চান রাজামৌলি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৫, ১৯ জানুয়ারি ২০২৩

প্রিন্ট:

হলিউডের সিনেমা বানাতে চান রাজামৌলি

ভারতের দক্ষিণের সিনেমায় অন্যতম নাম রাজামৌলি। শুধু ভারতে নয় বিশ্ব দরবারের সিনেমা প্রেমিদের কাছে পরিচিত নাম রাজামৌলি। গুঞ্জন উঠেছে এবার তিনি ভারতের গণ্ডি পার করে আন্তর্জাতিক ক্ষেত্রে পা রাখতে চলেছেন পরিচালক এস এস রাজামৌলি?

এস এস রাজ মৌলি ‘বাহুবলি’র পর ‘আরআরআর’ সিনেমা দিয়ে বেশ প্রশংসা পেয়েছে বিশ্ব দরবারে। গোল্ডেন গ্লোবের মঞ্চে ক্রিটিকস চয়েসে সেরা বিদেশি ভাষার সিনেমার বিভাগে ৫টি বিদেশি সিনেমাকে হারিয়ে পুরস্কার জিতে নিয়েছে `আরআরআর`। গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নেওয়ার পর, ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডে আরও দু`দুটি পুরস্কার জিতে নিয়েছে রাজামৌলির ‘আরআরআর`।

এরপর আমেরিকান ম্যাগাজিন এন্টারটেইনমেন্ট উইকলির অ্যাওয়ার্ডিস্ট পডকাস্টকে একটি সাক্ষাৎকারও দেন রাজামৌলি। তার কথায়, ‘আমি মনে করি হলিউডে সিনেমা বানানো সমস্ত চলচ্চিত্র নির্মাতার কাছেই স্বপ্ন। আমিও আলাদা নই। আমি প্রস্তুত। তবে একটা সংশয় থেকেই যায়, যে নিজের দেশে সিনেমা বানানোর জন্য যেভাবে স্বাধীনভাবে আমি সৃজনশীলতা দেখাতে পারব, সেটা কি অন্যত্র পাব!’

রাজমৌলি মনে করেন তিনি নিজের দেশে যেভাবে স্বাচ্ছন্দ্যে সিনেমা বানাতে পারেন। আর যদি হলিউডে সিনেমা বানাতে চান তাহলে কারো সঙ্গে মিলে কাজ করতে হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer