Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

হঠাৎ বিজেপি ছেড়ে তৃণমূলে বাবুল সুপ্রিয়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৫, ১৮ সেপ্টেম্বর ২০২১

প্রিন্ট:

হঠাৎ বিজেপি ছেড়ে তৃণমূলে বাবুল সুপ্রিয়

পশ্চিমবঙ্গের আসানসোলের বিজেপি সাংসদ এবং মোদী সরকারের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয় হঠাত তৃণমূলে যোগ দিয়েছেন।

শনিবার স্থানীয় সময় দুপুরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নেন বাবুল। এ সময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন উপস্থিত ছিলেন।

বাবুলের তৃণমূলে যোগদানে শুধু বিজেপি নয় তৃণমূলের নেতৃবৃন্দ অবাক। দলের নেতারা কখনই ভাবতে পারেনি কলকাতার ভবানীপুর উপনির্বাচনের আগে এত বড় চমক থাকছে তাদের জন্যে।

এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে বাবুলকে প্রচারে নামার ডাক দিয়েছিলেন বিজেপি রাজ্য নেতৃত্ব।

তারকা প্রচারক হিসেবে তালিকায় নাম ছিল তারা। কিন্তু বাবুল জানান, তিনি ভবানীপুরে বিজেপি-র প্রচারে যোগ দেবেন না। বাবুল জানিয়েছিলেন, রাজনীতির থেকে দূরত্ব রাখবেন।

৭ জুলাই ভারতের কেন্দ্রীয় মন্ত্রীসভার রদবদল হলে মন্ত্রিত্ব চলে যায় বাবুল সুপ্রিয়`র। এর পরে টুইটারে ক্ষোভ প্রকাশ করেন বাবুল সুপ্রিয়।

ওই সময় রাজনীতি ছাড়ার পাশাপাশি সাংসদ পদও ছাড়ার ঘোষণা দেন। এর পরেই জরুরি বৈঠকে বসেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

সেই বৈঠক থেকে বেরিয়ে বাবুল জানান, তিনি রাজনীতি ছেড়ে দিলেও সাংসদ পদ ছাড়ছেন না। এছাড়া জানিয়েছিলেন অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন না। কিন্তু নরেন্দ্র মোদীর জন্মদিনের এক দিন পরেই বড় চমক দিলেন বাবুল সুপ্রিয়।
সাম্প্রতিক সময়

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer