Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

‘স্বপ্নের সাঁকো’র ইফতার সামগ্রী পেলেন দরিদ্ররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৬, ১৩ এপ্রিল ২০২১

প্রিন্ট:

‘স্বপ্নের সাঁকো’র ইফতার সামগ্রী পেলেন দরিদ্ররা

ছবি- বহুমাত্রিক.কম

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর পক্ষ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জে অসহায়, দরিদ্র লোকদের মধ্যে আসন্ন রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ অফিসে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

করোনাকালীন ও রমজান মাস উপলক্ষে দরিদ্র লোকদের মধ্যে স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর অনাড়ম্বরপূর্ণ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি নূরুল মোহাইমীন মিল্টন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমদ। বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুল শমশেরনগর এর অধ্যক্ষ সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু ও সাংবাদিক জয়নাল আবেদীন।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ বলেন, এই দু:সময়ে করোনাকালীন লকডাউন ও রমজান মাসে স্বপ্নের সাঁকোর পক্ষ থেকে কবি নূরজাহান শিল্পী যে মহতি উদ্যোগ নিয়েছেন তা প্রশংসার দাবি রাখে। গত বছর করোনাকালীনও এই প্রতিষ্ঠানের সহযোগিতা আমরা দেখেছি। তিনি দরিদ্র মানুষের সহায়তায় এভাবে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর নির্বাহী প্রধান কবি ও সাহিত্যিক নূরজাহান শিল্পী জানান, করোনাকালীন এই সময়ে রমজান মাসে নিজের সামর্থ্য অনুযায়ী মানবিক কল্যাণে ফাউন্ডেশনের পক্ষ থেকে সামান্যতম ইফতার সামগ্রী কিছুটা হলেও অসহায়, দরিদ্র লোকেরা উপকৃত হবেন। বিভিন্ন সময়ে ফাউন্ডেশন মানবিক সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছে।

অনাড়ম্বরপূর্ণ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অর্ধশতাধিক দরিদ্র লোকের মধ্যে ১ লিটার সোয়াবিন, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই, আধা কেজি ছোলা, আধা কেজি মসুর ডাল, আধা কেজি মুড়ির এক একটি প্যাকেট হারে রমজানের উপহার হিসাবে প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer