Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেয়ায় একই পরিবারের ৬ জন আহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫০, ২৫ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেয়ায় একই পরিবারের ৬ জন আহত

ছবি- সংগৃহীত

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪২ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় একই পরিবারের ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভুগী আসাদুল।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উত্তর সিটি করপোরেশনের নবগঠিত ৪২ নম্বর ওয়ার্ডের (বাড্ডার বেরাইদ) বাসিন্দা তারা। সিটি করপোরেশন নির্বাচনে একই ওয়ার্ডের আওয়ামী লীগ সাধারন সম্পাদক আইয়ূব আনসার মিন্টু ঘুড়ি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন। সততা ও যোগ্যতা বিবেচনা করে অসাদুলের পরিবার মিন্টুকে সমর্থন করে তার নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। একে একে এলাকার অনেকেই মিন্টুর পক্ষ নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন।যা দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া প্রার্থী জাহাঙ্গীর আলম তার বাহিনী দিয়ে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন।

সবশেষ গত ২২ জানুয়ারী রাত ১১ টার সময় জাহাঙ্গীর আলমের সমর্থক সহিবুর রহমান, ফয়সাল, বাদশা, কামাল, তাজ মোহাম্মদ ও নাদিমসহ একদল দুর্বৃত্ত পিস্তল, হকিস্টিক, রড, চাপাতি ও লাঠিসোটা নিয়ে তাদের বাড়িতে ঢুকে হামলা চালায়। তাদের চাপাতি ও হকিস্টিকের আঘাতে আসাদুলের ৭৬ বছরের বৃদ্ধা দাদী ফাতেমা বেগম, চাচা মাসুদুর রহমান, আজিজুল হক, ফুফু রুবিনা বেগম, ভাই রিপনসহ ৬ জন গুরুতর আহত হন। এর মধ্যে দাদী, চাচা মাসুদ, ফুফু রুবিনা চাপাতির আঘাতে গুরুতর আহত হন। এছাড়া আসাদুলসহ অন্যদের পিটিয়ে জখম করা হয় বলে অভিযোগ করেছেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer