Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

স্কুল ব্যাগে আগরের টুকরো নিয়ে যাওয়ার সময় দুই ব্যবসায়ী আটক

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৯, ৩ আগস্ট ২০২০

প্রিন্ট:

স্কুল ব্যাগে আগরের টুকরো নিয়ে যাওয়ার সময় দুই ব্যবসায়ী আটক

আগর গাছের পিচ কিনে স্কুল ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় দুই ব্যবসায়ীকে আটক করেছে মৌলভীবাজার বন্যপ্রানী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ। সোমবার বিকাল ৫ টায় কমলগঞ্জের ভেড়াছড়া এলাকা থেকে আটক করা হয়।

বনবিভাগ সূত্রে জানা যায়, বড়লেখা উপজেলা থেকে আসা আগর ব্যবসায়ী আব্দুর রহিম ও জাবেদ আহমেদ বেড়াছড়া গ্রামের আছদ্দর মিয়া, শমশের মিয়া ও হোসেন আলীর কাছ থেকে ৬৭ পিচ আগর কাঠ ক্রয় করে একটি স্কুল ব্যাগে করে নিয়ে যাচ্ছিলেন। স্কুল ব্যাগ দেখে গ্রামবাসীদের সন্দেহ হলে কমলগঞ্জ থানা পুলিশে খবর দিলে পুলিশ বন্যপ্রাণী বিভাগকে অবহিত করে। পরে রাস্তা দিয়ে যাবার পথেআব্দুর রহিম (২৪) ও জাবেদ আহমেদ (১৮) কে আগর কাঠে টুকরোভর্তি ব্যাগসহ আটক করেন।

মৌলভীবাজার বন্য প্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন ঘটনাস্থলে এসে আটক দুই ব্যক্তিকে আগরের টুকরোসহ শ্রীমঙ্গল রেঞ্জে নিয়ে যান।

আটক দুই ব্যক্তি বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বটতল গ্রামের বাসিন্দা। এ সময় স্কুল ব্যাগ থেকে ৬৭ পিছ আগরের টুকরো উদ্ধার করা হয়। যারা মুল্য ১০ হাজার টাকা বলে জানা যায়।

লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই ব্যবসায়ী বড়লেখার। ব্যাগ থেকে ৬৭ পিচ আগরের টুকরা উদ্ধার করা হয়েছে। মামলা দায়ের করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer