Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক ৫

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫৩, ২৮ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক ৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে পাঁচজনকে সাদা কাপড়, ছুরিসহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের মধ্যে একজন নারীও রয়েছেন।

বুধবার সন্ধ্যায় শাহবাগ থানা পুলিশের কাছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মমতাজ উদ্দিন ফকিরসহ আইনজীবীরা তাদের সোপর্দ করেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ। এ অনুষ্ঠান থেকে তাদের আটক করা হয়।

আটকের বিষয়টি জানিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

আটকরা হলেন- ভোলা জেলার শশীভূষণ থানার লংলাপাতা গ্রামের আব্দুল কাদেরের ছেলে আসিফ ইকবাল (৩৫), একই থানার চরপাড়া এলাকার ফিরোজের ছেলে ফয়সল (১৮), মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পূর্ববুড়লিয়া গ্রামের মৃত আলাবক্স শেখের ছেলে রমজান হোসেন (৩০), মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার ইমাম হোসেনের ছেলে শহীদুজ্জামান (৩৩) ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মহাজনপুর গ্রামের আবুল কাসেমের মেয়ে তানিয়া (৩০)।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক বলেন, ‘তারা ১০-১২ জন ছিল। এরমধ্যে এক মেয়েসহ পাঁচজনকে আটক করা হয়েছে। কথা বলতে বলতে বাকিরা সরে পড়েছে। আটকদের মধ্যে লিখন নামে একজন আমাদের কাছে দাবি করেছে, তারা সবাই স্টুডেন্ট। সুপ্রিম কোর্টে এসেছিল। এখানে অনুষ্ঠান দেখে ঢুকে পড়েছে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer