Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সিলেটকে বড় ব্যবধানে হারিয়েছে ঢাকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ১৮ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সিলেটকে বড় ব্যবধানে হারিয়েছে ঢাকা

বিপিএলের ষষ্ঠ আসরে সেরা ছন্দে আছে সাকিবের ঢাকা ডায়নামাইটস। তরুণ মিরাজের তরুণ দল তাদেরকে এক ম্যাচে হারের স্বাদ দিয়েছে। সেটাই হয়তো আরও তাতিয়ে দিয়েছে বিপিএল ইতিহাসের সফলতম দলকে। ওয়ার্নারের ব্যাটে ভর করে সিলেট তাই ভালো সংগ্রহ করলেও পাত্তা পায়নি ঢাকার কাছে। তাদেরকে ১৮ বল হাতে রেখে ৬ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ঢাকা।

ঢাকার হয়ে এ ম্যাচে দারুণ এক ইনিংস খেলেছেন অধিনায়ক সাকিব আল হাসান। তাসকিন-লামিচানেদের বিপক্ষে তিনি ৪১ বল খেলে করেছেন ৬১ রান। চার মেরেছেন আটটি, আর ছক্কা দুটি। এছাড়া শুরুতে নারিনের ছোট্ট ঝড় এবং শেষটায় রাসেলের দুর্দান্ত ব্যাটিংয়ে সহজে জয় তুলে নেয় তারা। ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার আন্দে রাসেল খেলেন ২১ বলে ৪০ রানের ইনিংস। দুই চারের পাশাপাশি ছক্কা হাঁকান চারটি।

এর আগে সিলেটের হয়ে শুরুতে ভালো করেন লিটন দাস। তিনি ১৪ বলে ২৭ রান করেন। পরে আফিফ করেন ১৭ বলে ১৯ রান। তবে সিলেটের রান বাড়ানোর কাজটা করেছেন ওয়ার্নার। ইনজুরির কারণে ২১ জানুয়ারি দেশে ফিরবেন তিনি। তার আগে ৪৩ বলে ৬৩ রানের দারুণ এক ইনিংস খেলে দর্শকদের আক্ষেপে পরিণত হলেন তিনি। ওয়ার্নার ছাড়া সিলেটের হয়ে ১৮ বলে ২৫ রান করেন জাকের আলী। সিলেট নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে তোলে ১৫৮ রান।

ঢাকার হয়ে এ ম্যাচে আন্দ্রে ব্রিচ ৪ ওভার হাত ঘুরিয়ে ৪২ রান খরচায় ৩ উইকেট নেন। এছাড়া সাকিব আল হাসান নেন দুই উইকেট। রুবেল, নারিন এবং রাসেল একটি করে উইকেট নেন। ঢাকার ৪ উইকেটের দুটি নেন পাকিস্তান পেসার মোহাম্মদ ইরফান। তাসকিন আহমেদ এবং লামিচানে নেন এক উইকেট। ব্যাটে-বলে এ ম্যাচে ঢাকার জয়ের নায়ক সাকিব।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer