Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সিলেট সিক্সার্সের নেতৃত্বে ওয়ার্নার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ৮ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সিলেট সিক্সার্সের নেতৃত্বে ওয়ার্নার

 

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে আসছেন অজি ব্যাটিং-দানব ডেভিড ওয়ার্নার। আর প্রথমবারেই তার কাঁধে অধিনায়কত্ব দিচ্ছে তার দল সিলেট সিক্সার্স। এর আগে সিলেটের নেতৃত্বে ছিলেন জাতীয় দলের একসময়ের নিয়মিত পারফর্মার নাসির হোসেন।

গত অক্টোবরে ওয়ার্নারের সঙ্গে চুক্তি করে সিলেট সিক্সার্স। দলটির সবচেয়ে বড় তারকাও তিনি। তার ব্যাটই হতে চলেছে সিলেটের সবচেয়ে বড় শক্তি। এবার তাকে নেতৃত্বের দায়িত্ব সপে সফলতা পেতে চাইছে তার দল। আর তার জায়গা দিতে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে অলরাউন্ডার নাসির হোসেনকে।

এবারের বিপিএল অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি প্রতিযোগিতাপূর্ণ হবে বলে ধারণা করা হচ্ছে। কারণ সব দলই তুলমূলক ‘ব্যালেন্সড টিম’ গঠন করেছে। তাছাড়া ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের নেতৃত্ব নেওয়ার অভিজ্ঞতা আছে ওয়ার্নারের। একবার আইপিএলের শিরোপা জিতিয়েছেন হায়দ্রাবাদকে। আর অস্ট্রেলিয়ার জাতীয় দলের সহ-অধিনায়কত্বের অভিজ্ঞতা তো আছেই। এসব ভেবেই তাকে নেতৃত্বে আনার সিদ্ধান্ত নিয়েছে সিলেট।

সিলেট সিক্সার্সে বিদশি খেলোয়াড়দের মধ্যে এবার ওয়ার্নার ছাড়াও আছেন সোহেল তানভির, গুলবাদিন নাইব, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরানের মতো তারকারা। আর স্থানীয়দের মধ্যে আছেন লিটন দাস, নাসির হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, অলক কাপালি, আল আমিন হোসেনের মতো তারকা।

উল্লেখ্য, আগামী ৬ জানুয়ারি অনুষ্ঠেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলের লড়াইয়ে মাঠে নামবে সিলেট সিক্সার্স।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer