Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সিনি কেয়ার বাংলাদেশের নতুন আউটলেট এখন বনানীতেও

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৯, ২৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

সিনি কেয়ার বাংলাদেশের নতুন আউটলেট এখন বনানীতেও

সিনি কেয়ার বাংলাদেশ রাজধানীর যমুনা ফিউচার পার্কের পর এবার বনানী ১১ নম্বর সড়কেও একটি শাখা উদ্বোধন করা হয়েছে।গত শুক্রবার সন্ধ্যায় বনানীর ১১ নম্বর সড়কে এর দ্বিতীয় আউটলেটের উদ্বোধন করেন লাক্স তারকা ও রুপালী পর্দার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

সিনিকেয়ারের পণ্য সব ধরনের ত্বকের জন্য উপযোগী। ক্ষতিকর না হওয়ার কারণে এর চাহিদা সারাবিশ্বে বাড়ছে। সিনি কেয়ারের পণ্য ত্বকের জন্য সহনশীল এবং শতভাগ হালাল বলে জানালেন বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠানে তিনি বলেন, এই পণ্যটা আমি ব্যবহার করে দেখেছি অনেক উপকারী। সিনি কেয়ার এর পণ্যগুলো ব্যবহার করার পর ত্বকটা বেশ গ্লো করে। হেয়ার, সিরাম, স্ক্রিন ক্রীমসহ বেশ কিছু মানসম্পন্ন পণ্য আছে তাদের।

আরেকটি বিষয় বলবো, এটা তিন দিনে রং ফর্সা করবে তা বলবো না। তবে এটা ব্যবহার করার পর অনেক যুগউপযোগী মনে হয়েছে। আর এটা একটা অর্গানিক ও হালাল পণ্য। তাই ব্যবহার করেও বেশ ভাল লেগেছে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, সিনি কেয়ার অস্ট্রেলিয়ার এশিয়া জোনের কান্ট্রি ডিরেক্টর জাহিদ আহমেদ দিপু, সিনি কেয়ার বাংলাদেশের উপদেষ্টা সিইও রেদোয়ানুল ইসলাম, অপারেশন ম্যানেজার জাহিদুল ইসলাম, অনুষ্ঠানের অর্গানাইজার, বিউটি এক্সপার্ট ও জে.কে ফরেন ব্র্যান্ডের কর্ণধার মারিয়া মৃত্তিক, আন্তর্জাতিক সনদপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট সাহিদা আহসানসহ অনেকে।

অনুষ্ঠানে সিনিকেয়ার অস্ট্রেলিয়ার এশিয়া জোনের কান্ট্রি ডিরেক্টর জাহিদ আহমেদ দিপু বলেন, সাউথ এশিয়ান জোনে বাংলাদেশে যাত্রা শুরু করেছে সিনি কেয়ার। যমুনা ফিউচার পার্কের শোরুমের পর এবার বনানীতে দ্বিতীয় আউটলেট উদ্বোধন করা হলো। বিউটি অলওয়েজ কামস ফর্ম ইনসাইড-এটা ফোকাস রেখে কাজ করছে সিনি কেয়ার। কোনো ক্রিম ইউজ করার পর ১০-১৫ দিনের মধ্যে কাজ করা শুরু করবে এটা সিনি কেয়ারের বক্তব্য না। বরং সিনি কেয়ার পণ্য ব্যবহারের পর মানুষ যাতে একটু ব্যয়বহুল হলেও যেন আসল পণ্যটা ব্যবহার করে ত্বকের জন্য তাই চাই আমরা। স্ক্রিন বুঝে সমাধান দিবে সিনি কেয়ার। বাংলাদেশে পণ্য প্রচারের আগে তিন বছর গবেষণা করেছে সিনি কেয়ার। বাংলাদেশের আবহাওয়া বুঝে, এ দেশের মানুষের ডিমান্ড বুঝে সে অনুযায়ি পণ্য আনা হয়েছে।

সিনি কেয়ার বাংলাদেশের সিইও রিদওয়ানুল ইসলাম বলেন, কোরিয়ান বা চায়না বেইজ পণ্যগুলো মানুষের ত্বকের জন্য ভালো কিছু না। শতভাগ হার্বাল পণ্য না। ত্বকের জন্য সিনি কেয়ার এমন মানসম্পন্ন পণ্য বাংলাদেশে এনেছে যা একদিনের মাথায় ত্বক ফর্সা না করে ধীরে ধীরে গ্লো করবে। সামনে সমগ্র বাংলাদেশে ৬৪ টি জেলাতে সিনি কেয়ারের বিপনন কেন্দ্র এবং স্কিনকেয়ার বিশেষজ্ঞ ও পরামর্শ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা গ্রহন করেছে। তারই ধারাবাহিকতায়, আগামী ১৪ই ফেব্রুয়ারি রাজধানীর উত্তরায় সিনি কেয়ার তাদের প্রথম ফিটনেস সেন্টার (সিনি কেয়ার ফিটনেস সেন্টার) উদ্বোধন করতে যাচ্ছে বলে জানান।

সিনি কেয়ার অস্ট্রেলিয়ার সিডনিতে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে। সারাবিশ্বে এর ২৫০টিরও বেশি আউটলেট আছে। অর্গানিক সব পণ্য নিয়ে গত বছরের নভেম্বরের ২৯ তারিখ সিনি কেয়ার বাংলাদেশ রাজধানীর যমুনা ফিউচার পার্কের এ ব্লকে একটি শাখা নিয়ে বাংলাদেশে এর যাত্রা শুরু করে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer