Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সারাদেশে ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে পুলিশের বিশেষ অভিযান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ১ ডিসেম্বর ২০২২

আপডেট: ২২:৪২, ১ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

সারাদেশে ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে পুলিশের বিশেষ অভিযান

আসন্ন মহান বিজয় দিবস, বড়দিন ও থার্টিফার্স্ট নাইট উপলক্ষে ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সারা দেশে বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছে পুলিশ সদর দফতর।

বুধবার পুলিশ সদর দফতরের অপারেশন শাখার পাঠানো এক আদেশে দেশের সব পুলিশ ইউনিটের প্রধান ও সব জেলার পুলিশ সুপারদের এ অভিযান চালাতে বলা হয়।

আদেশে বলা হয়, গত ২০ নভেম্বর ঢাকা সিএমএম আদালত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ছিনিয়ে নেয়ার প্রেক্ষাপট বিবেচনা এবং মহান বিজয় দিবস, বড়দিন ও থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ অভিযানে সারা দেশের আবাসিক হোটেল, মেস, হোস্টেল, বিভিন্ন প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টারসহ অপরাধীদের লুকিয়ে থাকার সম্ভাব্য স্থানগুলোতে অভিযান পরিচালনার নির্দেশ দেয়া হয়। এ সময় জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও কারবারি, অবৈধ অস্ত্রধারী, পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারের পাশাপাশি মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারের নির্দেশও দেয়া হয়।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া আ্যন্ড পিআর) মো. মনজুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ডিসেম্বরের গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলোকে কেন্দ্র করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য এ নির্দেশ দেয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer