Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অনুমতি পেলেন তাবিথ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৫৬, ২৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অনুমতি পেলেন তাবিথ

ঢাকা : সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে প্রচার চালানোর অনুমতি পেয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। তার এক আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন (ইসি) এ অনুমতি দিয়েছে। ডিএনসিসির রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেমের সই করা এ-সংক্রান্ত চিঠি তাবিথের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত ৭ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অনুমতি চেয়ে চিঠি দিয়েছিলেন তাবিথ। ইসির পক্ষ থেকে এতে সম্মতি জানিয়ে গত রোববার তাবিথকে চিঠি পাঠানো হয়েছে বলে রিটার্নিং কর্মকর্তার দফতর সূত্র জানিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মো. আবুল কাসেম বলেন, ‘তাবিথ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অনুমতি চেয়ে আবেদন করেছিলেন। বিষয়টি কমিশনের কাছে পাঠিয়েছিলাম। কমিশনের অনুমোদন পাওয়ার পর তা প্রার্থীকে জানিয়ে দিয়েছি।’

তাবিথকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের অনুমতি দেওয়া হলেও এর সঙ্গে শর্ত জুড়ে দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, নির্বাচনি আইন, আচরণবিধি ও প্রচলিত আইন মেনে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার চালানোর অনুমতি দেওয়া হলো। একই সঙ্গে প্রচারের ব্যয় নির্বাচনের মোট ব্যয়ের সঙ্গে অন্তর্ভুক্ত করতে হবে এবং নির্বাচনি ব্যয়সীমা অতিক্রম করা যাবে না।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer