Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সাভারে বিএনসিসি’র ক্যাম্পিং এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৪, ৮ মার্চ ২০২০

প্রিন্ট:

সাভারে বিএনসিসি’র ক্যাম্পিং এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

ছবি- বহুমাত্রিক.কম

মুজিব বর্ষ উপলক্ষে রমনা রেজিমেন্ট কর্তৃক আয়োজিত ১০দিনব্যাপী বিশেষ রেজিমেন্ট ক্যাম্পিং ২০২০ এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় সাভারের বাইপাইলস্থ বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) একাডেমিতে এ ক্যাম্পিং এর সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রশিক্ষণার্থী ক্যাডেটদের নৈতিকতা ও নের্তৃত্বের গুণাবলী বিকাশের পাশাপাশি নিজেদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে।

সমাপনী কুচকাওয়াজে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি ও রমনা রেজিমেন্টের অন্যান্য সামরিক কর্মকর্তা এবং বিএনসিসির অফিসারবৃন্দ।

পরে ক্যাডেটদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধের উপর একটি নাটিকা এবং বাংলাদেশের বর্তমান উন্নয়নের বিশেষ চিত্র প্রদর্শনীর মাধ্যমে সমাপনী কুচকাওয়াজের সমাপ্তি ঘটে।

গত ১মার্চ সাভারের বাইপাইলস্থ বিএনসিসি একাডেমিতে মুজিব বর্ষ উপলক্ষে রমনা রেজিমেন্ট কর্তৃক আয়োজিত এ ক্যাম্পিং শুরু হয়। চলবে ১০মার্চ পর্যন্ত। রেজিমেন্ট ক্যাম্পে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ১১২ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৪৯০ জন ক্যাডেট অংশগ্রহণ করছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer