Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাভারে বাসর রাতে বর গেল শ্রীঘরে

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৫, ১২ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

সাভারে বাসর রাতে বর গেল শ্রীঘরে

সাভার : সাভারের ভাগলপুর এলাকায় বিয়ের রাতে সাবেক প্রেমিকার অনশন এবং থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে বাসর রাতেই বড় মনিরুল ইসলামকে যেতে হল শ্রীঘরে। ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্যরাতে সাভারের ভাগলপুর এলাকায়।

অভিযুক্ত মনিরুল ইসলাম আলিফ সাভার উপজেলার ভাগলপুর এলাকার শাহ আলমের ছেলে।
অভিযোগকারী জানান, দীর্ঘদিন ধরে তার সাথে ভাগলপুরের শাহ আলমের ছেলে মনিরুল ইসলাম আলিফের প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই সুবাদে আড়াই বছর আগে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী এলাকায় একটি বাসা ভাড়া করে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করে আসছিল তারা।

কিন্তু শুক্রবার রাতে গোপনে আলিফ অন্যত্র বিয়ে করে নতুন বউকে ঘরে তুলে আনে। বিষয়টি ওই গার্মেন্টস কর্মী জানতে পেরে আলিফের বাড়িতে যান এবং সেখানে বিচারের দাবী জানিয়ে আলিফের বাড়ির সামনে অনশন করতে থাকে এবং সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সাভার মডেল থানা পুলিশ মধ্যরাতে ঘটনার তদন্ত করে সত্যতা পাওয়ায় আলিফকে ও তার আত্মীয়-স্বজনসহ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। থানায় এসে মনিরুল ইসলাম আলিফ অভিযোগের সত্যতা স্বীকার করে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, সাবেক প্রেমিকার অভিযোগের ভিত্তিতে আলিফকে গ্রেফতার করা হয়। গত এক বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে আলিফকে শ্রীঘরে পাঠানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer