Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সাভারে এক হিজরাকে শ্বাসরোধে হত্যা : আটক ২

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৮, ২৪ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

সাভারে এক হিজরাকে শ্বাসরোধে হত্যা : আটক ২

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে লতিফ মোল্লা এলাইস আপন (৩০) নামের তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনায় থাকার সন্দেহে ওই সম্প্রদায়ের অপর দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন। এর আগে রবিবার গভীর রাতে সাভারের রেডিও কলোনী এলাকার লতিফ মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত লতিফ মোল্লা এলাইস আপন রাজবাড়ীর পাংশা থানাধীন নিভাএনায়েতপুর গ্রামের কাদের মোল্লার সন্তান। তিনি দীর্ঘ দিন ধরে সাভারের রেডিও কলোনিতে ভাড়া থেকে এলাকার হিজরা দলের সাথে চলতেন।

আটকরা হলেন, নেত্রকোনার আটপাড়া থানার মোবারকপুর গ্রামের নইমুদ্দিন মিয়ার সন্তান আলী হায়দার (২৪) ও একই জেলা ও থানার বিজয়পুর পূর্বহাটি গ্রামের সোনা মিয়ার সন্তান মাহিশা (২৫)

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে সাভারের রেডিওকলোনী এলাকা থেকে আপন নামের ওই হিজড়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। একই এলাকা থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে হিজড়া মাইশা ও মোহাম্মদ আলীকে আটক করে পুলিশ।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় অপর দুই হিজড়াকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে বলেও জানান তিনি। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer