Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৪, ২ জুলাই ২০২০

প্রিন্ট:

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক

ছবি: বহুমাত্রিক.কম

সাভার: ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ছদ্মবেশে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছেন। এসময় উদ্ধার করা হয়েছে ডাকাতি হওয়া আটটি গরুসহ তিনটি পিকআপ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের (ওসি) আবুল বাশার। এরআগে বুধবার বিকেলে গাজীপুর, কালিয়াকৈর ও নরসিংদীর বিভিন্ন স্থানে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে গাজীপুরের মাসুদ গ্রুপের মাসুদও রয়েছে।

আটককৃতরা হলেন- নরসিংদী সদর উপজেলার পশ্চিম বেলানগর এলাকার মৃত টুকু মিয়ার ছেলে মো. রুবেল (২৭), একই জেলার শিবপুর থানার ইসুফনগর এলাকার তাইজুল ইসলামের ছেলে টিপু শিকদার (২৮), একই জেলা ও থানার উত্তর সাদারচর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মাসুদ মিয়া, নোয়াদিয়া এলাকার মৃত আবু মৃধার ছেলে মো. মিলন (৬০), মৈসাদি মাইকপাড়া এলাকার ইসহাক মিয়ার ছেলে বাচ্চু মিয়া (২৭), নরসিংদীর বেলাবো থানার পশ্চিম করাটিয়া এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে মোমেন মিয়া (২৮), ময়মনসিংহের গৌরীপুর থানার চুরালী এলাকার মৃত কিতাব আলীর ছেলে শামিম মিয়া (২৮), চাঁদপুরের ফরিদগঞ্জ থানার উত্তরহাসা এলাকার মৃত হেলু মিয়ার ছেলে মো. শাজাহান (৩০)। এরা গাজীপুরের বিভিন্ন স্থানে ভাড়া থেকে ডাকাতি করছিলো।

ডিবি পুলিশ জানায়, গত ১৬ জুন সাভারের ভাকুর্তা এলাকার আব্দুস সালামের খামারের গ্রিল কেটে নৈশ প্রহরীকে বেঁধে ৮টি গরু ডাকাতি করে নিয়ে যায় আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্য। পরে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক আব্দুল আজিজ ও জহুরুল ইসলামসহ একটি টিম অভিযান চালিয়ে গাজীপুরের কালিয়াকৈর, গাজীপুর ও নরসিংদী জেলার বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেন। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি মিনি পিকআপ ও ডাকাতি হওয়া আটটি গরু উদ্ধার করেন।

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক জহুরুল ইসলাম বলেন, ‘কোন বড় ধরনের ডাকাতি করার সময় গাজীপুরের মাসুদ গ্রুপ ও কিশোরগঞ্জের সবুজ গ্রুপ যৌথভাবে ডাকাতি করে। আমরা মাসুদ গ্রুপের ৮ ডাকাতকে আটক করেছি। সবুজ গ্রুপের সদস্যদের আটকের চেষ্টা চলছে।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer