Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

সাফজয়ী কৃষ্ণাদের চুরি যাওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ২২ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

সাফজয়ী কৃষ্ণাদের চুরি যাওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

সাফজয়ী কৃষ্ণা-সানজিদাদের চুরি যাওয়া অর্থ ও মূল্যবান জিনিসের খোঁজে অনুসন্ধান চালাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সন্ধান পাওয়া না গেলে ফেডারেশন কৃষ্ণাদের চুরি যাওয়া অর্থ ফেরত দেবে বলে জানিয়েছেন বাফুফের নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

সাফ শিরোপা জয়ের পর নেপাল থেকে দেশে ফিরেই রাজসিক সংবর্ধনা পায় বাংলাদেশ নারী ফুটবল দল। বিমানবন্দরে একদফা সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে চড়ে মতিঝিলের বাফুফে ভবনে যাওয়ার পথে মানুষের ভিড়ে গাড়ি যেন এগোচ্ছিলই না। উৎসুক জনতাকে নিরাশ করেননি ইতিহাসগড়া মেয়েরা। ভ্রমণের ক্লান্তি উপেক্ষা করেই সারাটা সময় হাত নাড়িয়ে ট্রফি উঁচিয়ে অভিবাদনের জবাব দিয়ে গেছেন তারা।

সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি নজরে আসে তাদের। সাফজয়ী দলের তিন সদস্য কৃষ্ণা রানি সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে। তিন জনের প্রায় দুই লাখ টাকার মতো খোয়া গেছে। এ ছাড়া দলের অন্যান্য সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়।

এ ঘটনার পরপরই নড়েচড়ে বসেছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ এবং বাফুফে। ইতোমধ্যে তদন্তও শুরু হয়েছে। মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, বাফুফেকে আজকের মধ্যেই তদন্তের অগ্রগতি জানাবে এবিপিএন।

তিনি বলেন, এ ঘটনায় আমরা সবাই চিন্তিত। তদন্ত চলছে, আশা করি সমাধান পাওয়া যাবে। খেলোয়াড়দের লাগেজের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করা হলে কিরণ বলেন, বিমানবন্দর থেকে যখন লাগেজগুলো নিয়ে আসা হয়েছে, সেখানে পুলিশ পাহাড়া ছিল। আমাদের বাফুফের দুটি গাড়িও সার্বক্ষণিক নিরাপত্তায় ছিল। বাফুফে ভবনে যেখানে লাগেজগুলো রাখা হয়েছিল, সেখানকার সিসিটিভি ফুটেজও চেক করা হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer