Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সাতক্ষীরায় গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:১৫, ১৬ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাতক্ষীরায় গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরার তালা উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া এলাকার খুলনা-পাইকগাছা সড়কের পাশ থেকে বুধবার ভোরে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। খবর ইউএনবি’র 

নিহত মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে। মরদেহের পাশ থেকে একটি মোটরসাইকেল, ১৬০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল উদ্ধারের কথা জানিয়ে পুলিশ বলছে, সে মাদক ব্যবসায়ী। অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলিতে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় সেখান থেকে একটি টিভিএস মোটর সাইকেল, ১৬০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

‘ধারণা করছি, সে একজন মাদক ব্যবসায়ী। ভোর রাতের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে’, বলেন ওসি। তিনি আরও জানান, মরদেহের পাশে পড়ে থাকা একটি ভোটার আইডি কার্ডের ফটোকপি পেয়েছি। সেটির ঠিকানা অনুযায়ী সে সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দিন আহম্মেদ টুলু।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer