Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সাটুরিয়ায় স্কুল ছাত্রীর ধর্ষক এখনো অধরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৫, ১২ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

সাটুরিয়ায় স্কুল ছাত্রীর ধর্ষক এখনো অধরা

ছবি-প্রতীকী

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষক ধামরাই উপজেলার পশ্চিম নান্দেশ্বরী গ্রামের হাজী ছোহরাব হোসেনের পুত্র হাবিবুর রহমান হাবিব (২৫)। ধর্ষিতা সাটুরিয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

বিষয়টি সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান মিঞা নিশ্চিত করে বলেন, ছাত্রীর মা শনিবার রাতে মামলা দায়ের করেছেন। আমরা আসামীকে গ্রেপ্তার করার জন্য শনিবার রাতে ও রবিবার ভোরে অভিযান চালিয়েছি।

ধর্ষিতা ছাত্রীর মা অভিযোগ করে বলেন, আমার স্বামীর ব্যাবসার কারনে সাটুরিয়া বাজারের টিন পট্টির ধর্ষকের শশুড় এরশাদ আলী চৌধুরীর ৩ তলা ভবনের নিচ তলায় ভাড়া থাকি। শনিবার সন্ধায় সাড়ে ৬ টার দিকে হাবিবুর রহমান হাবিব আমার বাসায় গিয়ে মেয়েকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে। তার চিৎকারে ধর্ষকের শাশুড়ি শাহনাজ চৌধুরী আমার বাসায় যায়। মেয়ে ধরজা খুলে দিলে হাবিব পালিয়ে যায়। পরে আমার মেয়ে ধর্ষণের কথা সব খুলে বলে।ছাত্রীর মা আরো বলেন, পরে শনিবার রাতে থানায় গিয়ে আমি হাবিবুর রহমান হাবিবকে প্রধান আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করি।

এ ব্যাপারে মো. মতিয়ার রহমান মিঞা বলেন, আমরা ধর্ষণ মামলা নিয়েছি। ছাত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবদ করলে ঘটনা খুলে বলে। শনিবার রাত ও রবিবার ভোরে আমরা আসামী বাড়িসহ ২ টি স্থানে অভিযান চালিয়ে আসামীকে গ্রেপ্তার করতে পারিনি। অভিযান অব্যাহত আছে। ছাত্রীকে উদ্ধার করে আলামতসহ মেডিকেল পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer