Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

সাকিবের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবে বিসিবি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ২৬ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

সাকিবের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবে বিসিবি

ঢাকা : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, নিয়ম লঙ্ঘনের অভিযোগে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে যাচ্ছে বিসিবি।

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব সম্প্রতি গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হন। তবে জাতীয় দলের চুক্তি অনুযায়ী, খেলোয়াড়রা বোর্ডের পূর্ব অনুমোদন ছাড়া কোনো টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারবেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাপন বলেন, ‘চুক্তিপত্রে স্পষ্টভাবে উল্লেখ আছে যে কোনো খেলোয়াড় টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারবেন না। আমরা সাকিবের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে যাচ্ছি। তাকে নিয়ম লঙ্ঘনের একটা ব্যাখ্যা দিতে হবে। আমরা এ বিষয়ে কাউকে ছাড় দিতে পারি না।’

তিনি আরও বলেন, গত ২৩ অক্টোবরের নতুন চুক্তি সম্পর্কে তিনি জানতে পেরেছেন। এ বিষয়ে গ্রামীণফোন এবং সাকিবের কাছ থেকে ক্ষতিপূরণ চাইবে বোর্ড।

উল্লেখ্য, সম্প্রতি ১৩ দফা দাবি আদায়ে দেশের শীর্ষ ক্রিকেটারদের ধর্মঘটে বাংলাদেশের ক্রিকেটে অচলাবস্থা সৃষ্টি হয়েছিল। তিন দিন পর বিসিবি জানায়, তারা বেশিরভাগ দাবি পূরণে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে। বিসিবি অধিকাংশ দাবি মেনে নেয়ার আশ্বাস দেয়ায় ধর্মঘট স্থগিত করেন ক্রিকেটাররা। সেই ধর্মঘটে সর্বাগ্রে ছিলেন সাকিব।

ক্রিকেটারদের ধর্মঘটের সময় গ্রামীণফোন সাকিব আল হাসানকে তাদের নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেন।

-ইউএনবি 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer