Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সাংবাদিক হাবীবুরের ওপর হামলার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫১, ২২ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাংবাদিক হাবীবুরের ওপর হামলার প্রতিবাদে আশুলিয়ায় মানববন্ধন

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা জেলা প্রতিনিধি হাবীবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আশুলিয়ায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাভার ও আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সোমবার বেলা সোয়া ১১টায় আশুলিয়া প্রেস ক্লাবের সামনে এ মনববন্ধন কর্মসূচী পালন করা হয়।
আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও সময় টিভির জেলা সাব ব্যুরো মোজাফ্ফর হোসেন জয়ের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও যমুনা টিভির ঢাকা জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু’র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বৈশাখী টিভির সাভার প্রতিনিধি মো. আব্দুল হালিম, ৭১ টিভির সাভার প্রতিনিধ মিথুন সরকার, নিউজ২৪ চ্যানেল এর নাজমুল হুদা প্রমূখ।

বক্তারা এসময় অবিলম্বে সাংবাদিক হাবীবুর রহমান স্বপনের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর শনিবার রাত ১১টার দিকে প্রেস ক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিলউদ্দিন পাড়ায় ভাড়া বাড়িতে ফিরছিলেন সাংবাদিক হাবীবুর রহমান স্বপন। এসময় তিনি সেবা হাসপাতালের সামনে পৌছনো মাত্রই একটি মোটরসাইকেলযোগে হেলমেট পরিহিত তিনজন সন্ত্রাসী তাকে এলোপাথারি পিটিয়ে আহত করে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer