Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাংবাদিক মাহফুজউল্লাহ আইসিইউতে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩০, ৩ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

সাংবাদিক মাহফুজউল্লাহ আইসিইউতে

ঢাকা : জ্যেষ্ঠ সাংবাদিক ও কলামিস্ট মাহফুজউল্লাহ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) আংশিক লাইফসাপোর্টে রয়েছেন। তিনি হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন।

মঙ্গলবার রাতে মাহফুজউল্লাহর ফেসবুক আইডি থেকে এ তথ্য জানানো হয়। তার পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার বিকাল ৪টার দিকে সাংবাদিক মাহফুজউল্লাহ ধানমণ্ডির গ্রিন রোডে নিজের বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে পড়েন। পরে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করার পরামর্শ দেন।

মাহফুজউল্লাহর অসুস্থতার তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খানও।মাহফুজউল্লাহর সুস্থতা কামনায় দোয়া চেয়েছে তার পরিবার।

প্রসঙ্গত, সাংবাদিক মাহফুজউল্লাহ এদেশের একজন প্রথিতযশা সাংবাদিক। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজউল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খণ্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত আছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer