Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৬, ২৬ জুলাই ২০২১

আপডেট: ১০:৩৫, ২৬ জুলাই ২০২১

প্রিন্ট:

সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই

ছবি- সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরের জ্যেষ্ঠ সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মস্তিষ্কের জটিলতায় দীর্ঘদিন সংজ্ঞাহীন সাংবাদিক নজরুলকে রাজধানীর একাধিক হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।সংকটাপন্ন অবস্থায় লাইফ সাপোর্টে সোমবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।   

শ্রীপুরের সাংবাদিক আবুল কালাম আজাদ জানান, এদিন বিকাল ৪টায় শ্রীপুরের ভাংনাহাটি নিজ বাড়িতে প্রয়াত নজরুল ইসলাম মাহবুবের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। 

মস্তিষ্ক জটিলতায় সম্প্রতি তাঁকে প্রথমে ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়। পরে পরীক্ষা নীরিক্ষা শেষে নিউরোলজিকাল সমস্যা জনিত চিকিৎসার জন্য রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকদের পরামর্শে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, ব্যবসা সংক্রান্ত বিষয়ে দুশ্চিন্তায় ভোগছিলেন নজরুল ইসলাম। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার বেশ আগে থেকেই তিনি স্মৃতি ভ্রমসহ অসংলগ্ন আচরণ করছিলেন। একপর্যায়ে শরীর ঘেমে হাত-পা অবশ হয়ে গেলে তাকে সংজ্ঞাহীন অবস্থায় প্রথমে স্কয়ার হাসপাতালে ও পরে আশংকাজনক অবস্থায় ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক নজরুল ইসলাম মাহবুবের মৃত্যুতে শ্রীপুর ও গাজীপুরের সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় সহকর্মীর অকাল প্রয়াণে অনেকেই শোক ও পরিবারের প্রতি আন্তরিক সহমর্মিতা জ্ঞাপন করছেন। 

আড়াই দশকের বেশি সময় সাংবাদিকতায় যুক্ত নজরুল ইসলাম মাহবুব দৈনিক সংগ্রাম, সাপ্তাহিক শুভসকালসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ তিনি দৈনিক নয়াদিগন্তের শ্রীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।  

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer