Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

সাংবাদিক আহসানুল হক টুটুল মারা গেছেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২০, ২৭ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৬:৪৭, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

সাংবাদিক আহসানুল হক টুটুল মারা গেছেন

সাংবাদিক আহসানুল হক টুটুল আর নেই। বৃহস্পতিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

পরিবার সূত্রে জানা গেছে, দুদিন আগে কল্যাণপুরের পাইকপাড়ার বাসায় হার্ট অ্যাটাক হয় টুটুলের। তাৎক্ষণিক তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল।

বেশ কয়েক বছর আগে টুটুলের হার্টে ব্লক ধরা পড়ে। পরে ভারতের চেন্নাইয়ে গিয়ে তিনি হার্টের সার্জারি করান। তারপর একাধিবার চেন্নাইয়ে গিয়ে চিকিৎসা নিয়েছিলেন তিনি। এর পাশাপাশি সেখানকার চিকিৎসকের পরামর্শ মেনেই চলছিলেন।

আহসানুল হক টুটুল দৈনিক যুগান্তর, কালের কণ্ঠ, আমার দেশ, সকালের খবরসহ বেশকিছু সংবাদ মাধ্যমে সুনামের সঙ্গে কাজ করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি সদালাপী ও সাধারণ জীবনযাপন করতেন। তার স্ত্রী সামিনা হক বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির অনলাইন পোর্টালে জ্যেষ্ঠ সহসম্পাদক হিসেবে কর্মরত।

পরিবারের পক্ষ থেকে সবার কাছে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া চাওয়া হয়েছে। এদিকে মৃত্যুতে সহকর্মী ও শুভানুধ্যায়ী অনেকে শোক প্রকাশ করেছেন।

এদিকে টুটুলের মরদেহ তার গ্রামের বাড়ি দিনাজপুরে নিয়ে যাওয়া হয়েছে। শুক্রবার নামাজে জানাযা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer