Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাংবাদিক আব্দারের পিতৃবিয়োগ: কাল জানাজা

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৬, ৯ জুলাই ২০১৯

প্রিন্ট:

সাংবাদিক আব্দারের পিতৃবিয়োগ: কাল জানাজা

যশোর: যশোর শহরের পুরাতন কসবা বিমানবন্দর সড়কের বিশিষ্ট ঠিকাদার হাজী মোহাম্মদ আবু বক্কার (৭০) যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু বরণ করেছেন (ইন্না...রাজিউন)। হাসপাতালের মেডিসিন বিভাগের ইন্টার্ণ ডাক্তার মেজবাউল জান্নাত সোমবার বিকেল ৩টা ৪৫ মিনিটে মৃত্যু ঘোষণা করেন। শ্বাসকষ্ঠজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন।

হাজী মোহাম্মদ আবু বক্কার মৃত্যুকালে এক ছেলে ও তিন মেয়ে, স্ত্রীসহ অংখ্যক আত্মীয়স্বজন রেখে গেছেন। তার ছেলে দৈনিক কল্যাণের স্টাফ রিপোর্টার ও ঢাকা টাইমসের যশোর প্রতিনিধি আব্দার রহমান জানান, কাল মঙ্গলবার সকাল ৯টায় যশোর বিমানবন্দর সড়কের মসজিদে মরহুমের প্রথম জানাজা এবং বেলা ১১টায় তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার ক্ষিতিবদিয়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক আব্দার রহমানের পিতার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা হয়েছেন বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ। প্রসঙ্গত. বুকের বাম পাশে ব্যাথা অনুভুত হওয়ায় রবিবার বিকেলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন হাজী মোহাম্মদ আবু বক্কার। ডাক্তার ওবায়দুল কাদের উজ্জ্বলের অধিনে চিকিৎসাধীন ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer