Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সমাবেশের অনুমতি না পেয়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা বিএনপির

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬, ২৯ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

সমাবেশের অনুমতি না পেয়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা বিএনপির

ঢাকা : নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশের অনুমতি না পাওয়ায় রোববার রাজধানীর সব থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, বিএনপির বিক্ষোভ সমাবেশ পালনের কথা ছিল, কিন্তু পুলিশ বাধা দিচ্ছে, তারা সমাবেশ করতে দিচ্ছে না।

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে শনিবার দুপুর ২টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করার কথা ছিল দলটির। সকাল থেকেই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছিল পুলিশ।

সমাবেশ করতে না পারায় আগামীকাল রাজধানীর সব থানা এলাকায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি।গত বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় চতুর্থবারের মতো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেন আদালত। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েই তার চিকিৎসা সম্ভব বলে আদেশে বলেন হাইকোর্ট।

দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে দুই বছরের বেশি সময় কারাবন্দি রয়েছেন বেগম জিয়া। এরমধ্যে প্রায় ১০ মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer