Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সব সময় আইভীর মাথায় আমার হাত থাকবে : তৈমূর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩২, ১৭ জানুয়ারি ২০২২

প্রিন্ট:

সব সময় আইভীর মাথায় আমার হাত থাকবে : তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আইভীর বাবা আলী আহাম্মদ চুনকার হাত ধরে আমি রাজনীতিতে এসেছি। তাঁর সঙ্গে আমার যে সম্পর্ক, এ সম্পর্ক আধ্যাত্মিক ও আন্তরিক। সেলিনা হায়াৎ আইভীর পেছনে আমি আছি। সে যে অবস্থায় থাকে, তার যেকোনো বিপদ-আপদ, সুবিধা-অসুবিধায় অদৃশ্য শক্তির মতো তাঁর মাথায় আমার হাত থাকবে।

সোমবার বিকেলে আইভী তার সমর্থিত নেতাকর্মীদেরসহ মিষ্টি নিয়ে তৈমূর আলম খন্দকারের বাসায় গেলে তিনি এ কথা বলেন।

তৈমূর আলম বলেন, নির্বাচন কোনো বিষয় না। নির্বাচন ১৬ তারিখে শেষ। আগামী দিনগুলো যাতে সুন্দর হয়, সেজন্য তার পাশে আমি ছিলাম, ভবিষ্যতেও থাকব। তাই অন্যান্য কথাবার্তা কোনো কাজে আসবে না। আপনারা যারা আছেন, মেয়রকে সাহায্য করবেন। কোনো সমালোচনায় কান দেবেন না।

তৈমূর আলম আরও বলেন, চুনকা ভাইয়ের হাত ধরে আমি রাজনীতিতে এসে সাংগঠনিক কাজ শিখেছি। বিপদে-আপদে তিনি আমার পাশে থাকতেন। আমিও আইভীর পাশে সেভাবে থেকে সহযোগিতা করব।

এ সময় তারা দুজন দুজনকে মিষ্টি মুখ করান। এরপর আইভী বলেন, আমি পুরো নির্বাচনে বলার চেষ্টা করেছি যে, রাজনীতির জায়গায় রাজনীতি আর পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্ক। আগে যেমন ছিল তেমনই থাকবে। পারস্পরিক সহযোগিতা তো থাকবেই। আমি আপনাদের শুভ কামনা চাচ্ছি। আমরা যাতে মিলেমিশে নারায়ণগঞ্জে বসবাস করতে পারি, নারায়ণগঞ্জের উন্নয়ন ‍করতে পারি। তাই আমি আপনাদের সবার সহযোগিতা চাই

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer