Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সব প্রশিক্ষণ-সাংস্কৃতিক কার্যক্রম বন্ধ করল মহিলাবিষয়ক মন্ত্রণালয়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১৯, ২৩ মার্চ ২০২০

প্রিন্ট:

সব প্রশিক্ষণ-সাংস্কৃতিক কার্যক্রম বন্ধ করল মহিলাবিষয়ক মন্ত্রণালয়

ঢাকা : করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন প্রকল্প ও কর্মসূচির আওতায় পরিচালিত সব প্রশিক্ষণ এবং শিশু একাডেমির সাংস্কৃতিক কার্যক্রম আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

রোববার সচিবালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা সভাপতিত্ব করেন।

সভায় কর্মজীবী মায়েদের শিশুসন্তান এবং কর্মজীবী নারীদের সুরক্ষা ও নিরাপত্তা বিবেচনা করে বিদ্যমান পরিস্থিতিতে সব শিশু দিবাযত্ন কেন্দ্র ও কর্মজীবী মহিলা হোস্টেল জনসমাগম এড়িয়ে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে পরিচালনার নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে শিশু দিবাযত্ন কেন্দ্র ও হোস্টেলগুলোতে দর্শনার্থীদের গমন নিরুৎসাহিত করা হবে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প ও কর্মসূচির আওতায় পরিচালিত সকল প্রশিক্ষণ এবং বাংলাদেশ শিশু একাডেমিসহ মাঠ পর্যায়ে শিশু একাডেমির সব সাংস্কৃতিক কার্যক্রম আগামী ৩১ মার্চ পর্যন্ত স্থগিত থাকবে।’

জনসমাগম হতে পারে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এমন সব সভা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। জয়িতা ফাউন্ডেশন পরিচালিত জয়িতা ফুড কোর্ট সাময়িক বন্ধ রাখা হয়েছে বলে সভায় জানানো হয়।

 

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer