Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ১৫ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে এমপি হতে ইচ্ছুক নেত্রীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয় ও ধানমণ্ডিতে দলের নতুন ভবনে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা দক্ষিণ মহিলা আওয়ামী লীগের অন্যতম নেত্রী নার্গিস রহমানকে ফরম দেয়ার মাধ্যমে ধানমণ্ডিতে সভাপতির কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। ফরম বাবদ জনপ্রতি ৩০ হাজার টাকা করে নেয়া হচ্ছে।

নির্বাচন কমিশনের শিডিউল ঘোষণা পর্যন্ত আগ্রহীরা মনোনয়ন সংগ্রহ করতে পারবেন বলে দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানান।

ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সদস্য এসএম কামাল, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

ফরম বিতরণের আগে সকাল ৯টা থেকে দলীয় কার্যালয়ের বাইরে লম্বা লাইন পড়ে যায়। শীত উপেক্ষা করতে ফরম কিনতে অনেকেই দূরদূরান্ত থেকে ঢাকায় এসে উপস্থিত হয়েছেন।

ঢাকা, রাজশাহী, বরিশাল ও ময়মনসিংহ বিভাগের ফরম বিতরণ করা হচ্ছে। অন্যদিকে চট্টগ্রাম, রংপুর, খুলনা ও সিলেট বিভাগের ফরম বিক্রি করা হচ্ছে পাশের দলের নতুন ভবনে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer