Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

শ্রীপুরের আওয়ামীলীগ নেতা বুলবুল আর নেই

গাজীপুর সংবাদদাতা

প্রকাশিত: ১১:১৩, ৭ এপ্রিল ২০২১

প্রিন্ট:

শ্রীপুরের আওয়ামীলীগ নেতা বুলবুল আর নেই

ছবি- সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলার আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান বুলবুল (৬০) আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মঙ্গলবার রাত ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি অবস্থায় মারা যান।

প্রয়াত আওয়ামীলীগ নেতার বড় ভাই বাদল মিয়া বলেন, কিডনি, হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভোগছিলেন বুলবুল। গত এক সপ্তাহ পূর্বে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, তিনি দীর্ঘদিন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন শেষে গত বছর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হিসেবে নির্বাচিত হন। তার বাবা ছিলেন মুক্তিযোদ্ধের সংগঠক ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কাজিমউদ্দিন আহমেদ। তার বাড়ী শ্রীপুর উপজেলার শৈলাট গ্রামে।

মোস্তাফিজুর রহমান বুলবুলের মৃত্যুত গভীর শোক জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer