Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

শ্রীপুরে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৬, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শ্রীপুরে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ মধ্যপাড়া ফকির বাড়ি এলাকায় একটি বাগান কাঠ গাছের নিচে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ফকির বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম সুরাইয়া আক্তার (৪)। সে উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ মধ্যপাড়া গ্রামের রুহুল মিয়ার কন্যা। নিহতের বাবা পেশায় একজন অটো রিকসা চালক, মা শ্রীপুর উপজেলার বরমী বাজার গাডেন সিটপাড়া একটি পোশাক কারখানার শ্রমিক।

নিহতের বাবা রুহুল মিয়া জানান, একই এলাকার আফজাল হোসেনের ছেলে সজীব (৯),সম্পর্কে তারা মামু ভাগ্নী হয়, বাড়ির পাশে আকাশি গাছ কাটছিল,গাছ কাটার সময় আমার মেয়ে সেখানে বসে ছিল,ওই গাছ আমার মেয়ের মাথায় পরে মাথা ফেটে যায়,পরে তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলার হাসপাতালে নিয়ে যাই,পরে মেয়ের অবস্থার অবনতি দেখে ভালো চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই,সেখানে চিকিৎসা চলাকালীন বিকেল ৪ টার দিকে আমার মেয়ে মারা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সজীবের মা চাকরি করে,সোরাইয়ার মা চাকরি করে,( ১৬ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সজীব ও সোরাইয়া বাড়ির পাশে আকাশি বাগানে খেলতে গিয়ে একপর্যায়ে একটি মারা যাওয়া গাছ কাটতে থাকে সজীব,ওই গাছ মাথার ওপর পড়ে। এতে মাথা ও শরীরে গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। দুই পরিবার সুত্রে জানা যায়, কারো কোন অভিযোগ না থাকায় রাতেই নিহত সোরাইয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, বিষয়ে আমার জানা নেই। কেউ অবগত করেনি। থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। যদি নিহতের পরিবার লিখিত অভিযোগ দায়ের করে আমরা আইনগত ব্যবস্থা নিব।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer