Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

শ্রীপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মেনে নিলেন রবিন

শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০২, ৩০ নভেম্বর ২০২০

আপডেট: ২১:১৭, ৩০ নভেম্বর ২০২০

প্রিন্ট:

শ্রীপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মেনে নিলেন রবিন

গাজীপুরে শ্রীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিছুর রহমানকে সমর্থন দিয়েছেন মনোনয়ন না পাওয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন। তার সকল সমর্থক ও নেতাকর্মীকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

রবিন বলেন, শ্রীপুর পৌরসভার সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা সমাধানের লক্ষ্যে আমি কাজ করে আসছি শুরু থেকে। সেই কাজকে আরো এগিয়ে নিতে সমর্থক ও নেতাকর্মীদের অনুরোধে শ্রীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সর্বোচ্চ ফোরামে মেয়র পদে মনোনয়ন চেয়েছিলাম। দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দিক বিবেচনা করে বর্তমান মেয়র আনিছুর রহমানকেই মেয়র পদে দল থেকে মনোনীত করেন। আমি দলীয় সর্বোচ্চ ফোরামের সিদ্ধান্ত মেনে নিয়ে আমার সকল কর্মী-সমর্থকদের নৌকার প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছি। খুব দ্রুতই নৌকার পক্ষে নির্বাচনী মাঠে প্রচারণা চালাবেন বলে জানান।

তিনি আরো বলেন, যারা আমাকে সমর্থন দিয়েছেন, পাশে থেকে প্রেরণা ও সমর্থন দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের কাছের মানুষ, কাজের মানুষ হিসেবে পাশে ছিলাম, আছি এবং শেষ পর্যন্ত থাকব। যে কোনও ভালো কাজে আমাকে আপনারা বিগত দিনের মতই পাশে পাবেন। আমি নৌকার লোক, নৌকা আমার আবেগ। আর আমি বিশ্বাস করি নৌকা কোনও ব্যক্তির প্রতীক নয়। নৌকা প্রতীক বাংলাদেশের ইতিহাসের প্রতীক, স্বাধীনতা সংগ্রামের প্রতীক। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত ও নির্দেশ মেনে দলের মনোনীত ব্যক্তির পক্ষে আগামী ২৮ডিসেম্বর অনুষ্ঠিত শ্রীপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করবো এবং নৌকার বিজয় নিশ্চিত করবো।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer