Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শ্রীপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

সাখাওয়াত হোসেন রিপন, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫০, ২২ নভেম্বর ২০২০

প্রিন্ট:

শ্রীপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

ছবি- বহুমাত্রিক.কম

গাজীপুর : কৃষক হলো দেশের প্রাণ, করোনাকালীন সময়ে সব চাইতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষকরা। কৃষকদের কাজে উদ্ভূব্ধ করতে সরকার নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে। কৃষকদের জন্য বরাদ্দকৃত সরকারী সহযোগিতা পৌঁছে দিতে কাজ করা হচ্ছে। পাশাপাশি কৃষিকাজে কৃষকের আগ্রহ ধরে রাখতে শ্রীপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

গাজীপুরের শ্রীপুরে করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্ত সহ¯্রাধিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কালে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক রুমানা আলী টুসি এসব কথা বলেন। রোববার উপজেলা কৃষকলীগের উদ্যোগে মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর, ফুলানিরসীট ও বেলতলী গ্রামের কৃষকদের মাঝে বিনামূল্যে এ সার ও বীজ বিতরণ করা হয়।

সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের সভাপতি মো: কবির হোসেন, সাধারণ সম্পাদক আইনুল হাসান, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ও গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ মঞ্জু প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer