Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শ্রীপুরে আত্মহত্যার ঘটনায় সন্দেহজনক গ্রেপ্তার

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৭, ২১ আগস্ট ২০১৯

আপডেট: ১৫:৩৬, ২১ আগস্ট ২০১৯

প্রিন্ট:

শ্রীপুরে আত্মহত্যার ঘটনায় সন্দেহজনক গ্রেপ্তার

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে নগ্ন ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিতে যুবক জামাল উদ্দিন (৪৩) আত্মহত্যার ঘটনায় সোমবার রাতে মামলা হয়েছে।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) নয়ন ভুঁইয়া জানান, নিহতের ছেলে রাকিবুল হাসান হৃদয় মামলাটি দায়ের করেন। পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, আত্মহত্যায় প্ররোচনা, চাঁদা দাবী, অশ্লীল স্থির এবং ভিডিওচিত্র ধারণ ও চুরির অপরাধে মামলাটি রুজু হয়। এতে চারজন চিহ্নিত ও চারজন অজ্ঞাতনামা ব্যাক্তিকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্তরা হলেন সিয়াম(২২), সাদেক (২৫), রনি(১৮) ও শ্যামল (২৫)সহ অজ্ঞাতনামা চারজন। তাদের সবাই একই গ্রাম টেপিরবাড়ীর বাসিন্দা। এ ঘটনায় পুলিশ সন্দেহজনকভাবে সোমবার রাতে আব্দুল আউয়াল মিয়ার ছেলে মনিরুজ্জামানকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

প্রসঙ্গত, নিহত যুবক জামাল উদ্দিন শ্রীপুরের টেপিরবাড়ী গ্রামের মৃত আহাদ আলীর ছেলে। সোমবার বেলা ১১টায় নিজ বাড়ির বারান্দার আড়ার সাথে ঝুলে সে আত্মহত্যা করে।

মামলার বিবরণে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে ১৮ আগস্ট সন্ধ্যায় টেপিরবাড়ী এলাকার রুহুল আমীনের দোকানের সামনে অভিযুক্তদের সাথে মোটরসাইকেল নিয়ে বাগবিতন্ডা ও একপর্যায়ে অভিযুক্ত সিয়াম তাকে মারধোর করে।

পরে কৌশলে গ্রামের গভীর বনে নিয়ে জোরপূবর্ক নগ্ন করে ছবি ও ভিডিও ধারণ করে। ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে একদিনের মধ্যে ২ লাখ টাকা দাবী করে জামাল উদ্দিনকে রাত সাড়ে ৯টার দিকে ছেড়ে দেয়।

এ ঘটনায় সোমবার রাতেই টেপিরবাড়ীর গভীর বন এলাকা থেকে মনিরুজ্জামান নামে এক ব্যাক্তিকে সন্দেহজনকভাবে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুঁইয়া। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। চিহ্নিত অন্যান্য অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer