Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শ্রীপুর চিকিৎসার অবহেলায় প্রাণ গেল বৃদ্ধার

শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৬, ৫ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শ্রীপুর চিকিৎসার অবহেলায় প্রাণ গেল বৃদ্ধার

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক বৃদ্ধার (৯০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২৮ আগস্ট অপরিচিত এক ব্যক্তি চিকিৎসার অবহেলায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে বৃদ্ধ মহিলাকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে রেখে যান।

সরেজমিনে সোমবার সকালে হাসপাতালে গিয়ে দেখা যায় দোতলার বারান্দার মেঝেতে বৃদ্ধা মহিলাটি শুয়ে রয়েছে। নাম ঠিকানা জানতে চেয়ে ছিলাম কিন্তু কোন কথা বলতে পারেনি। ময়লা কাপড় দিয়ে মেঝেতে শুয়ে রাখা হয়েছে। কেউ তার দেখাশুনা করে না। তার পুরো শরীর জুড়ে দূর্গন্ধ ছিল।

হাসপাতাল খোঁজে একজন আয়া-কে পাওয়া গেলেও কিন্তু তিনিও এই বৃদ্ধা মহিলার পাশে এলেন না। দূর্গন্ধে সারা শরীর ও মুখে শত মাছি ভনভন করছিল। চোখে মুখে এত পরিমান মাছি ছিল আমাদের দিকে তাকাতে পারেনি। হাসপাতালে রেখে যাওয়ার পর থেকে বারান্ধার মেঝেতে ছিল। তার সেবাযত্নের জন্যে কেউ এগিয়ে আসতো না। অবশেষে চিকিৎসার অবহেলায় ৬ দিন পর মৃত্যুর সাথে যুদ্ধ করে সোমবার সন্ধ্যায় মারা গেলেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, তার নাম মনোয়ারা বেগম স্বামীর নাম কুদ্দুস বাড়ি উপজেলার রাজাবাড়ি এলাকায়। তবে কেউ তার খোঁজ নেননি। তিনি নিউমোনিয়াসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই)মহসিন জানান, সংবাদ পেয়ে মঙ্গলবার দুপুরে এই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। হাসপাতালের রেজিস্টার অনুযায়ী খোঁজ করেও তার পরিচয় পাওয়া যায়নি। লাশটির পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মইনুল হক জানান, গত ২৮ আগস্ট দুপুরে মুমূর্ষু অবস্থায় অজ্ঞাত বৃদ্ধাকে এক ব্যক্তি হাসপাতালে রেখে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যায়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer