Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা

টি আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪২, ১৭ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সমিতির অস্থায়ী কার্যালয়ে (বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলা) এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশর খবর’র গাজীপুর সদর উপজেলা প্রতিনিধি মোতাহার হোসেন খান বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন। কার্যবিবরণীতে সহ-সভাপতির পদ শূণ্য ঘোষণা করা হয়। কার্যবিবরণী সকল সদস্যের সম্মতিক্রমে সভাপতি অনুমোদন করেন।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর’র শ্রীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশর খবর’র গাজীপুর সদর প্রতিনিধি মোতাহার হোসেন খানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদ।

বক্তব্য রাখেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি, ডেইলি স্টারের গাজীপুর প্রতিনিধি ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও দৈনিক আলোকিত প্রতিদিন’র শ্রীপুর প্রতিনিধি আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও দৈনিক ভোরের ডাক’র শ্রীপুর সংবাদদাতা কাজী আকতার হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি ও বহুমাত্রিক ডট কম’র শ্রীপুর প্রতিনিধি তাজুল ইসলাম সানি, যুগ্ন সম্পাদক দৈনিক বর্তমান’র শ্রীপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণ’র শ্রীপুর প্রতিনিধি এমদাদুল হক, কোষাধ্যক্ষ ও দৈনিক আমার বার্তা’র শ্রীপুর প্রতিনিধি সাইফুল আলম সুমন, কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান শামীম, দৈনিক প্রথম বেলা’র গাজীপুর প্রতিনিধি এস এম জহিরুল ইসলাম ও দৈনিক সবুজ নিশান’র শ্রীপুর প্রতিনিধি শাহাদাত হোসেন সাদেক প্রমুখ।

উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সহ-সভাপতি এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দিতার মাঝে গোপন ব্যালটের মাধ্যমে দুইজনকে নির্বাচিত করা হয়। শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও দৈনিক আলোকিত প্রতিদিন’র শ্রীপুর প্রতিনিধি আলমগীর হোসেন নির্বাচিত তাজুল ইসলাম সানি ও শাহীনূর আলমের নাম ঘোষনা করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer