Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা

টি আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৩, ২০ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় সমিতির অস্থায়ী কার্যালয়ে (বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলা) এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে বৈশাখী টিভি ও দৈনিক সংবাদ’র বরিশাল প্রতিনিধি সাংবাদিক আনিছুর রহমান স্বপনের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা ও অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবি করেন।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর’র শ্রীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবর’র শ্রীপুর প্রতিনিধি মোতাহার হোসেন খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি, ডেইলী স্টারের গাজীপুর প্রতিনিধি ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও দৈনিক আলোকিত প্রতিদিন’র শ্রীপুর প্রতিনিধি আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও দৈনিক ভোরের ডাক’র শ্রীপুর সংবাদদাতা কাজী আকতার হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির যুগ্ন সম্পাদক দৈনিক বর্তমান’র শ্রীপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণ’র শ্রীপুর প্রতিনিধি এমদাদুল হক, কোষাধ্যক্ষ ও দৈনিক আমার বার্তা’র শ্রীপুর প্রতিনিধি সাইফুল আলম সুমন, প্রচার-প্রকাশনা সম্পাদক ও বহুমত্রিক ডট কম শ্রীপুর প্রতিনিধি টি.আই সানি, কার্যনির্বাহী সদস্য দৈনিক বর্তমান’র গাজীপুর জেলা প্রতিনিধি মোক্তার হোসেন, দৈনিক প্রথম বেলা’র শ্রীপুর প্রতিনিধি এস এম জহিরুল ইসলাম, দৈনিক আমার সংবাদ’র শ্রীপুর প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক সবুজ নিশান’র শ্রীপুর প্রতিনিধি শাহাদাত হোসেন সাদেক ও দৈনিক নতুন দিন’র শ্রীপুর প্রতিনিধি মাসুম আরমান প্রমুখ।

সভায় শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির চূড়ান্ত সদস্য তালিকা অনুমোদন করা হয়। উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে একটানা তিনটি মাসিক সভায় অনুপস্থিত থাকায় সংগঠনের সহ-সভাপতি ও দৈনিক সংবাদ’র শ্রীপুর প্রতিনিধি এম রুহুল আমীন ও সদস্য এস এম সোহেল রানাকে সাধারন সদস্যপদসহ সংগঠনের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer