Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শ্রদ্ধা-অশ্রুতে চিরবিদায় রহমত আলীকে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ১১:১২, ১৯ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

শ্রদ্ধা-অশ্রুতে চিরবিদায় রহমত আলীকে

গাজীপুর: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট রহমত আলীর দাফন সম্পন্ন হয়েছে। রাজনৈতিক সহকর্মী, প্রশাসনের কর্তাব্যক্তিসহ গাজীপুরের আপামর জনতা বিনম্র শ্রদ্ধা আর চোখের জলে বিদায় জানান তাদের প্রিয় নেতাকে।  

মঙ্গলবার বিকেলে গাজীপুরের শ্রীপুরে মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় মাঠে জানাজা শেষে রহমত আলীর নিজের প্রতিষ্ঠিত শ্রীপুর ভবন জামে মসজিদের পাশে তার লাশ দাফন করা হয়।
গত রোববার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রহমত আলী। পরে বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার মরদেহ রাজধানীর স্কয়ার হাসপাতালে হিমঘরে রাখা হয়।

মঙ্গলবার সকালে রহমত আলীর মরদেহ গাজীপুরে আনা হয় এবং পৌনে ১১টায় গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে মরহুমের নামাজে জানাজা সম্পন্ন হয়। এর আগে শহীদ বরকত স্টেডিয়ামে রহমত আলীর প্রতি শ্রদ্ধা জানাতে গার্ড অব অনার প্রদান করা হয়।

জানাজার আগে প্রয়াত নেতাকে স্মরণ করে স্মৃতিচারন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতারউজ্জামান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আলিমউদ্দীন বুদ্দিন ও মরহুমের ছেলে জামিল হাসান দুর্জয় প্রমুখ। জানাজা শেষে তাঁর মরদেহে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় এবং রোববার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer