Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

শোকজের জবাব দিলেন মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৩, ২৬ এপ্রিল ২০২১

প্রিন্ট:

শোকজের জবাব দিলেন মির্জা আব্বাস

নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী ইস্যুতে বিতর্কিত বক্তব্য দিয়ে বৃহস্পতিবার দলের শোকজ পেয়েছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আজ সেই শোকজের জবাব দিয়েছেন তিনি।

সোমবার বিকেল ৪টার দিকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে লোক মারফত তিনি চিঠির জবাব পৌঁছে দেন। জানতে চাইলে মির্জা আব্বাস বলেন, আমি চিঠির জবাব দলের মহাসচিবের কাছে পৌঁছে দিয়েছি।

চিঠিতে মির্জা আব্বাস বলেছেন, গত ১৭ এপ্রিল ইলিয়াস আলীকে নিয়ে বক্তব্য দেওয়ার পরদিন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে আমি বক্তব্যের ব্যাখ্যা দিয়েছি। তবুও দল আমার বক্তব্যের ব্যাখ্যা জানতে চেয়েছে। আমার বক্তব্য আসলে কেউ অনুধাবন করেনি, যা অত্যন্ত দুঃখের বিষয়। আমি কখনও বিএনপি ও জিয়া পরিবারের বিরুদ্ধে কাজ করিনি। দুঃসময়ে দলের জন্য কাজ করেছি। সরকারবিরোধী আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি।

গত ১৭ এপ্রিল দলের ভার্চুয়াল এক আলোচনা সভায় ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ঘটনা নিয়ে মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি। তাহলে গুমটা কে করল? এই সরকারের কাছে, এটা আমি জানতে চাই। তিনি বলেন, ইলিয়াস আলী গুম হওয়ার আগের রাতে দলের কার্যালয়ে এক নেতার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। আমি মহাসচিবকে বলবো-ইলিয়াস আলীর গুমের পেছনে দলের ভেতরে লুকিয়ে থাকা ‘বদমায়েশগুলো’কে চিহ্নিত করে ব্যবস্থা নেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer