Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

শেখ হাসিনা বুধবার গোপালগঞ্জ থেকে প্রচারে নামছেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ১১ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শেখ হাসিনা বুধবার গোপালগঞ্জ থেকে প্রচারে নামছেন

ঢাকা : নিজের সংসদীয় আসন গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) থেকে বুধবার নির্বাচনী প্রচার শুরু করতে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ তথ্য জানান।

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায়ও শেখ হাসিনার কর্মসূচির কথা জানানো হয়েছে।

ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, বুধবার সকাল ৮টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে সড়ক পথে রওনা হয়ে দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। ১২টা ৩০ মিনিটে তিনি জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর আড়াইটায় শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়া সদরের শেখ লুত্ফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। তিনি ওই দিন টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত যাপন করে বৃহস্পতিবার সকাল ১০টায় সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে একাধিকবার মিটিং করা হয়েছে। ওনার সফর যাতে সফলভাবে শেষ হয় সে জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক গুরুত্ব ও দেওয়া হচ্ছে।

পুলিশ সুপার সাইদুর রহমান খান বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেলার গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট স্থাপনসহ সর্বোচ্চ সতর্ক অবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কাজ করছেন। জনসভাকে কেন্দ্র করে কোটালীপাড়ায় উৎসবের আমেজ বিরাজ করছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer