Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

শুধু সেলফিলীগ হলে চলবেনা: ওমর ফারুক চৌধুরী

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৮, ১৭ জুন ২০১৯

প্রিন্ট:

শুধু সেলফিলীগ হলে চলবেনা: ওমর ফারুক চৌধুরী

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শুধু সেলফিলীগ হলে চলবে না। আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে জনগনের কাছে ভোট চাইতে হবে। জনসেবা করতে হবে। শুধু মোবাইলে ছবি তুলে ফেসবুকে দিলে চলবেনা। সেলফি আর ভোট এক জিনিষ নয়। এটা বুঝতে হবে। 

রোববার শহরের শহীদ টিটু মিলনায়তনে বগুড়া সদর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতার সমর্থনে জেলা যুবলীগের উদ্যোগে নির্বাচনী প্রতিনিধি সভায় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি দিক নির্দেশনা মুলক বক্তব্য দিয়ে নেতা কর্মীদের এমন মনোভাব থেকে বেরিয়ে আসতে বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। প্রতিনিধি সভা উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান ও সদর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী টি জামান নিকেতা প্রমুখ বক্তব্য দেন।

সভায় জাহাঙ্গীর কবির নানক বলেন, বগুড়া সদর আসনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ লক্ষ্যে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, ‘শুধু সেলফিলীগ হলে চলবে না। আগামী ২৪ জুন বগুড়া সদর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে।’

উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ (সদর) আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচিত হন। কিন্তু তিনি শপথ না নেওয়ায় এ আসনটিতে উপনির্বাচন হচ্ছে এবং এবারও বিএনপি প্রার্থী রয়েছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer