Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

শিরোপার লড়াইয়ে মুখোমুখি মাহমুদুল্লাহ-নাজমুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ২৫ অক্টোবর ২০২০

প্রিন্ট:

শিরোপার লড়াইয়ে মুখোমুখি মাহমুদুল্লাহ-নাজমুল

ফাইনালের মধ্য দিয়ে রোববার পর্দা নামছে বিসিবি প্রেসিডেন্টস কাপের। শিরোপা লড়াইয়ে মাহমুদুল্লাহ একাদশের মুখোমুখি হবে নাজমুল একাদশ।

মিরপুর হোম অব ক্রিকেট ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়। সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ টেলিভিশনে। বিসিবির ফেসবুক পেজেও দেখা যাবে ম্যাচটি।

দারুণ ক্রিকেট খেলে প্রতিযোগিতার ফাইনালে জায়গা করে নিয়েছে নাজমুল একাদশ। সেই ধারাবাহিকতা বজায় রেখে শিরোপা জয়ের ব্যাপারে আশবাদী দলটি। নাজমুল একাদশের হয়ে ৪ ম্যাচে ৮ উইকেট তুলেছেন তাসকিন আহমেদ।

তিনি বলেন, ‘পেসাররা ভাল করেছে, উইকেট থেকে সাহায্য পেয়েছে। কিন্তু সবাই ধারাবাহিক ছিল। ব্যাটসম্যানদেরকে কঠিন সময় দিয়েছে, বিশেষ করে নতুন বলে। বোলারদের কৃতিত্ব দিতেই হবে। ব্যাটসম্যানদের বাজে বল কম দিয়েছে। সবাই বেশ ভাল ইকোনমিক ও উইকেট নিচ্ছেন। নতুন বল, পুরনো বল দুটোতেই ভাল করছে।’

এদিকে পেসারদের সম্ভাবনা কাজে লাগিয়ে শিরোপা জিততে চায় মাহমুদুল্লাহ একাদশও।
৪ ম্যাচে ১০ উইকেট নেয় রুবেল হোসেন বলেন, ‘এটা খুব ভাল দিক। সব পেস বোলারই কষ্ট করেছে মহামারির সময়। সেটার ফল পেস বোলাররা খুব ভালোভাবে পাচ্ছে। আর প্রতিযোগিতা থাকা ভাল কারণ একটা পেসার যখন বাংলাদেশ দলে খেলবে। তখন দেখবে তার ব্যাকআপ হিসেবে আরও ভাল ভাল পেসার আছে। তখন তার পারফরম্যান্সও ভিন্ন হবে। এটা আমি উপভোগ করছি।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer