Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণার দাবি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৮, ৭ জুলাই ২০২০

প্রিন্ট:

শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণার দাবি

গাজীপুর: স্ব-উদ্যোগে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান রক্ষায়  শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণার দািিবী ও প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করে সম্মেলন করেছে বঙ্গবন্ধু কিন্ডারগার্টের স্কুল এন্ড কলেজ পরিষদ বাংলাদেশ। গত রোববার সকালে গাজীপুর প্রেসক্লাব ভবনে  সংবাদ  সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই পরিষদের সদস্য সচিব মো. আনিছুর রহমান মাষ্টার।

লিখিত বক্তব্যে তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে স্ব-উদ্যোগে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান রক্ষায়, শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণা করে বিশেষ প্রণোদনাসহ সহজ শর্তে স্বল্প সুদে ব্যাংক ঋণের ব্যবস্থা, সামাজিক দুরত্ব নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খোলার অনুমতি এবং জেলা প্রশাসক বা সরকারি সংস্থার মাধ্যমে শিক্ষকদের খাদ্য সহায়তা প্রদানে প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক লায়ন মুহা: কাবুল মিয়া, সদস্য সচিব রোটারিয়ানর আনিছুর রহমান মাষ্টার, যুগ্ম আহবায়ক হরে রাম দাস, নির্বাহী সদস্য আলহাজ¦ মাসুদুর রহমান, আলমগীর কবীর, মো: জাহিদুল ইসলাম, আতাউর রহমান সরকার, দেলোয়ার হোসাইন, আলাউদ্দিন,মোরশেদ আলম, খাইরুল হোসাইন, আল আমিন প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer