Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শিওরদা পুলিশ ফাঁড়ির এসআই আশরাফুলের বিরুদ্ধে যতো অভিযোগ

কাজী রকিবুল ইসলাম

প্রকাশিত: ০০:৫৫, ৩ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শিওরদা পুলিশ ফাঁড়ির এসআই আশরাফুলের বিরুদ্ধে যতো অভিযোগ

যশোর: যশোরের ঝিকরগাছা উপজেলার শিওরদা পুলিশ ফাঁড়ির দারোগা আশরাফুলের অর্থ বাণিজ্যে অসহায় হয়ে পড়েছে গ্রামবাসী। টাকা আদায়ের জন্য তিনি মামলার সাক্ষীকে নিজের মোটর সাইকেলে চড়িয়ে যশোরে নিয়ে আসেন বলেও অভিযোগ রয়েছে। তার এ জাতীয় নানা অপকর্মের বিরুদ্ধে এলাকাবাসী পুলিশ সুপার ও এএসপি নাভারন সার্কেলে অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, ঝিকরগাছার শিওরদা পুলিশ ফাঁড়ির এসআই আশরাফুল এলাকায় একচ্ছত্র অধিপত্য বিস্তার করেছেন। তিনি কোন কারণ ছাড়াই গ্রামের নিরীহ মানুষকে আটক করে টাকার বিনিময়ে ফাঁড়ি থেকেই ছেড়ে দিচ্ছেন। যা এলাকায় ওপেন সিক্রেট ঘটনা। একইসাথে তিনি বিভিন্ন মামলার সাক্ষীদের নিদিষ্ট তারিখে তার মোটরসাইকেলে চড়িয়ে যশোরে এনে ১শ’গুন বেশী ভাড়া আদায় করছেন। এ জাতীয় কারণে গ্রামবাসী তার অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে।

অভিযোগে জানা যায়, গত ২৮ মে তিনি শিওরদা গ্রামের মাদক ব্যবসায়ী বিল্লাল ও জসীমকে এক কেজি গাঁজাসহ আটক করেন। কিন্তু তাদের এ ঘটনায় কোন মামলা না দিয়ে ৭৬ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেন। এরআগে ১৫ মে হাড়িয়া গ্রামের মুকুলকে নাভারণ বাজারে তার ফার্ণিচারের দোকান থেকে আটক করেন। পরে ফাঁড়ি থেকে ৩০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেন। এছাড়া ছাত্রশিবিরকর্মী বিপ্লব, আলামিন ও মাহবুবকে আটক করে ৮৫ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেন। যা গ্রামবাসীর জানা ঘটনা ও সবার মুখে মুখে ফিরছে। তারা একজন দারোগার এ জাতীয় হীন কর্মকান্ড দেখে বিস্ময় প্রকাশ করেছে।

এসব ঘটনার প্রতিকার চেয়ে গ্রামবাসী ফাঁড়ির দারোগা আশরাফুলের হাত থেকে নিষ্কৃতি পেতে পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেলে গত ৪ সেপ্টেম্বর অভিযোগ দায়ের করেছেন। এতে তারা শিওরদা ফাঁড়ির দারোগা আশরাফুলের সকল অপকর্মের সঠিক তদন্ত ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer