Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

শাজাহানপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজু

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৫, ১৯ মে ২০১৯

আপডেট: ১৩:৫৪, ২০ মে ২০১৯

প্রিন্ট:

শাজাহানপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজু

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া: বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন আলী আতোয়ার তালুকদার ফজু। রোববার পরিষদের সভায় সকল সদস্যের সম্মতিক্রমে তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব অর্পণ করা হয়।

জানা গেছে, বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যাম প্রভাষক সোহরাব হোসেন ছান্নু ওমরা হজ্ব পালনের জন্য সৌদি আরবে গমন করবেন। এ লক্ষ্যে ১৯ মে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত অর্পন নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান খরনা ইউনিয়নের্ চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীনের প্রস্তাবনায় ও সকল ইউপি চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যান গনের সর্ব সন্মতিক্রমে গোহাইল ইউনিয়ন পরিষদের পরপর ৫ বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আলী আতোয়ার তালুকদার ফজু কে আগামী ২০ মে (২০১৯) থেকে ৪ জুন (২০১৯) পর্যন্ত ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনের জন্য সর্ব সম্মতিক্রমে অনুমোদিত হয়।

উল্লখ্য আলী আতোয়ার তালুকদার ফজু দীর্ঘ ২৮ বছর যাবত গোহাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানর দায়িত্ব পালন করছেন। তার অবদান এবং জনকল্যানমুলক কাজে তিনি শাজাহানুর উপজেলায় রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। নির্বাচিত হওয়ার পরপরই তিনি সকল ইউপি চেয়ারম্যান উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসন ও সাংবাদিক সহ উপজেলার সর্বস্তরের জনসাধারনের সহযোগীতা কামনা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer