Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

শমশেরনগরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৯, ২২ মার্চ ২০১৯

প্রিন্ট:

শমশেরনগরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শমশেরনগর ইসলামিক মিশন এর উদ্যোগে শুক্রবার সকাল ৯টায় র‌্যালী শেষে শমশেরনগরস্থ ইসলামিক মিশন কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শমশেরনগর ইসলামিক মিশন এর সিনিয়ির মেডিকেল অফিসার ডা. মো. মোহেব্বুল হক এর সভাপতিত্বে ও হিসাব রক্ষক মো. খাইরুল আমীন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ম. মোর্শেদুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী।

আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, শমশেরনগর ইসলামিক মিশনের প্রোগ্রাম অফিসার মো. মুমিনুল হক, ইউপি সদস্য রায়হান ফারুক, মাওলানা খলিলুর রহমান, নূরুল মোহাইমীন মিল্টন। আলোচনা অনুষ্ঠানে ইসলামিক মিশনের উদ্যোগে সেবামূলক এ্যালোপ্যাথিক, হোমিওপ্যাথিক চিকিৎসা, গণশিক্ষা, সেলাই মেশিন বিতরণ, সুদমুক্ত ক্ষুদ্র ঋণ এবং বিভিন্ন জাতীয় ও ধর্মীয় অনুষ্ঠানাদিসহ উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র তোলে ধরা হয়। সবশেষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer