Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

শনিবার ভিপি হিসেবে দায়িত্ব নেবেন নুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:১৬, ২২ মার্চ ২০১৯

প্রিন্ট:

শনিবার ভিপি হিসেবে দায়িত্ব নেবেন নুর

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ডাকসু) ভিপি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন নুরুল হক নুর। শনিবার সকাল ১১টার দিকে ভিসির বাসভবনে ডাকসুর কার্যকরী পরিষদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ভিপি হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেবেন নুর।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার পর বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন এ ঘোষণা দেন।

তিনি বলেন, আমরা ভিপি হিসেবে নুরুল হক নুর এবং সমাজসেবা সম্পাদক হিসেবে আখতার হোসেনের দায়িত্ব গ্রহণের নীতিগতভাবে সিদ্ধান্ত নিয়েছি।

সংবাদ সম্মেলনে ভিপি নুর বলেন, দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত ডাকসু নিয়ে জাতির যে প্রত্যাশা ছিল তা পূরণ হয়নি। কারচুপির ভোটের মধ্য দিয়েও যারা আমাকে ভোট দিয়েছেন তাদের মতের প্রতি শ্রদ্ধা রেখে দায়িত্ব নিচ্ছি। শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। পাশাপাশি পুনর্নির্বাচনের দাবিও বহাল থাকবে বলে জানান নুর।

১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer