Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শনিবার ঢাকায় গণ অনশন করবে বিএনপি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০০, ৩০ মার্চ ২০২২

প্রিন্ট:

শনিবার ঢাকায় গণ অনশন করবে বিএনপি

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী শনিবার ঢাকায় গণ অনশন করবে বিএনপি। বুধবার দুপুরে নয়াপল্টনে দলের যৌথসভা শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে তিনি এই কর্মসূচি ঘোষণা করেন।

মির্জা ফখরুল বলেন, আগামী দুই এপ্রিল নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত গণ-অনশন কর্মসূচি পালন করা হবে। এই ইস্যুতে গত একমাস ব্যাপী বিএনপির যে কর্মসূচি ছিল তারই অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হবে। দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রয়েছে প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, এটা উনারা নিয়মিত বলেন। উনাদের টাকা-পয়সার অভাব নেই সেজন্য এমন কথা উনার বলবেন।

মির্জা ফখরুল বলেন,উনাদের চামড়া গণ্ডারের মত। মূলত নির্দলীয় সরকার ছাড়া এই সমস্যার কোনো সমাধান হবে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের পর সব গণতান্ত্রিক শক্তিকে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে। এর মধ্য দিয়েই সমস্যার সমাধান হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির নেতা আমান উল্লাহ আমান, আবদুস সালাম, আব্দুস সাত্তার পাটোয়ারী, ইশতিয়াক আজিজ উলফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer