Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

লন্ডনে গ্রেপ্তার ধর্ষণে অভিযুক্ত ইপিএলের তারকা ফুটবলার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২৩, ৫ জুলাই ২০২২

প্রিন্ট:

লন্ডনে গ্রেপ্তার ধর্ষণে অভিযুক্ত ইপিএলের তারকা ফুটবলার

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মামলার রেশ কাটতে না কাটতেই ধর্ষণের মামলায় অভিযুক্ত ইংলিশ প্রিমিয়ার লিগের এক ফুটবলারকে গ্রেপ্তার করল লন্ডন পুলিশ। মঙ্গলবার একটি বিবৃতিতে এই খবর জানিয়েছে মেট্রোপলিটন পুলিশ। খবর আজকাল`র।

তবে ২৯ বছরের এই ফুটবলারের নাম প্রকাশ্যে আনা হয়নি। অভিযুক্ত কোন দেশের ফুটবলার সেটাও জানানো হয়নি। এক তরুণীর অভিযোগ এবং ছবির ভিত্তিতে সংশ্লিষ্ট ফুটবলারকে গ্রেপ্তার করা হয়েছে। তরুণী জানান, ঘটনাটি জুন মাসের। যখন অভিযুক্ত ফুটবলার ছুটি কাটাতে গিয়েছিলেন। ব্রিটেনের একটি প্রথম সারির দৈনিকের রিপোর্ট অনুযায়ী, প্রিমিয়ার লিগের ক্লাবের সঙ্গে প্রাক মরশুম প্রস্তুতিতে উড়ে যাওয়ার কথা ছিল অভিযুক্ত ফুটবলারের। কাতার বিশ্বকাপেও খেলার কথা তাঁর। অর্থাৎ, নাম প্রকাশ্যে না আনা হলেও লন্ডনের মিডিয়ার বিভিন্ন রিপোর্টের ভিত্তিতে জানা গিয়েছে, অভিযুক্ত একজন তারকা ফুটবলার।

মেট্রোপলিটন পুলিশের বিবৃতিতে জানানো হয়েছে, `৪ জুলাই বার্নেট থেকে ২৯ বছরের এক ফুটবলারকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। ২০-র কোটায় বয়সের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল। জানানো হয়েছে ঘটনাটি এই বছরের জুলাই মাসে ঘটেছে। তার ভিত্তিতে সংশ্লিষ্ট ফুটবলারকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।`

লন্ডনের এক প্রথম সারির দৈনিকের খবর অনুযায়ী, এই ঘটনায় স্তম্ভিত অভিযুক্ত ফুটবলারের ক্লাবের কর্তারা। ক্লাবের এক কর্তা বলেন, `অভিযোগ খুবই গুরুতর। ক্লাবের বসরা খবরটা শুনে স্তম্ভিত। ওর প্রাক মরশুম প্রস্তুতিতে যাওয়ার কথা ছিল। এখন আর দলের সঙ্গে যাবে না। ওর সতীর্থরাও খবরটা শুনে অবাক। ক্লাবের জন্য এটা বড় ধাক্কা। তবে দোষী সাব্যস্ত হলে আইনি পদক্ষেপ নেওয়া উচিত।`

সোমবার স্থানীয় সময় রাত তিনটেয় ফুটবলারের বিলাসবহুল বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘ ১৫ ঘণ্টা ধরে জেরা করা হয়েছে অভিযুক্ত ফুটবলারকে। উল্লেখ্য, কয়েক মাস আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড মেসন গ্রীনউডকেও একই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer