Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

লকডাউন অমান্য করায় পুনম পান্ডে গ্রেপ্তার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১৫, ১১ মে ২০২০

প্রিন্ট:

লকডাউন অমান্য করায় পুনম পান্ডে গ্রেপ্তার

ঢাকা : লকডাউন অমান্য করায় বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডেকে গ্রেপ্তার করা হয়েছে। বিলাসবহুল গাড়ি নিয়ে বাইরে ঘুরে বেড়ানোর অপরাধে তাকে প্রথমে আটক করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, লকডাউন নিয়ে যখন কড়া মুম্বাই প্রশাসন সেই সময় আইন উপেক্ষা করে রাস্তায় বের হন পুনম। একেবারে মেরিন ড্রাইভে তার বিলাসবহুল গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। পরে খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা মেরিন ড্রাইভে পৌঁছান।

পুলিশের পক্ষ থেকে বারবার চলে যাওয়ার অনুরোধ করা হলেও কোনো কথা কানে নেননি পুনম। গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন তিনি। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। পুনম পান্ডেকে বর্তমানে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রা ও তার সহযোগীদের সঙ্গে পুনম পান্ডের আইনি লড়াইয়ের খবর প্রকাশ হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে মামলা করেন এই অভিনেত্রী। শুধু এ বিষয়েই নয়, সোশ্যাল মিডিয়াতে পুনমের জনপ্রিয়তা শিখরে।

ভারতে করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যগুলোর মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের সংখ্যা ইতোমধ্যে ২২ হাজার ১৭১ দাঁড়িয়েছে। রোববার ১২৭৮ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৭৭৯ জনের।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer