Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

রোববার ফেসবুক লাইভে ভুতুড়ে বিদ্যুৎ বিলের গণশুনানি করবে ডিপিডিসি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ২৮ জুন ২০২০

প্রিন্ট:

রোববার ফেসবুক লাইভে ভুতুড়ে বিদ্যুৎ বিলের গণশুনানি করবে ডিপিডিসি

বিদ্যুতের ভুতুড়ে বিলের বিষয়ে গ্রাহকদের সরাসরি প্রশ্নের উত্তর দেবেন ডিপিডিসি (ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি)। ঢাকার দক্ষিণাঞ্চল ও নারায়ণগঞ্জ এলাকার বিতরণের দায়িত্বে থাকা কোম্পানিটির ভুক্তভোগী গ্রাহকরা এ আয়োজনে অংশ নিতে পারবেন।রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিপিডিসির ফেসবুক পেইজে এই গণশুনানি লাইভ করা হবে।

এতে কোম্পানির শীর্ষ কর্মকর্তারা অংশ নেবেন। গ্রাহকদের প্রশ্নের জবাবের পাশাপাশি তাদের ভুতুড়ে বিলের বিষয়ে সমাধান দেওয়ার চেষ্টা করবেন।ডিপিডিসির গ্রাহকরা চাইলে সরাসরি অংশ নিতে পারবেন। সেক্ষেত্রে নাম, ফোন নাম্বার লিখে কমেন্ট করতে হবে। এছাড়াও কমেন্ট অপশনে প্রশ্ন লিখেও জানানো যাবে।

প্রায় প্রত্যেক অর্থ বছরের শেষে বিদ্যুতের ভুতুড়ে বিলের অভিযোগ আসে। এ বছর এই পরিমাণ মাত্রাতিরিক্ত। গণহারে অভিযোগ আসছে তিনগুণ চারগুণ বিদ্যুৎ বিল পাঠানোর। প্রথম দিকে বলা হয়েছিল করোনার কারণে বাড়ি বাড়ি গিয়ে মিটার রিডিং নেওয়া সম্ভব হয়নি। বিগত বছরের একই মাসের সঙ্গে সামঞ্জস্য রেখে বিল করা হয়েছে। কিন্তু গ্রাহকরা এই বক্তব্য মানতে নারাজ। তারা বলছেন অতীতে কখনও এতো বেশি বিল আসেনি তাদের।

শেষ পর্যন্ত বিদ্যুৎ বিভাগ থেকে টাস্কফোর্স গঠন করা হয়েছে প্রকৃত ঘটনা ও অপরাধী চিহ্নিত করার জন্য। বলা হয়েছে এক সপ্তাহের মধ্যে অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে। পাশাপাশি বিতরণ কোম্পানিগুলো নিজেরা গ্রাহকদের কাছে নিজেদের অবস্থান পরিষ্কার করবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer